Ticker

6/recent/ticker-posts

আশা জাগালো Hanu Man এর Trailer

 মুক্তি পেলো Prashant Verma Cinematic Universe প্রথম ছবি হনু ম্যান এর ট্রেলার। এই ইউনিভার্সের অপর ছবি Adhira ফার্স্ট লুক আমরা দেখে ফেলেছি। কম বাজেটে যে বড় ধামাকা হতে পারে তা কার্তিকেয়া ২ , কান্তারার মতো ছবি কিন্তু তা দেখিয়ে দিয়েছে। এবার পালা হনু ম্যান এর। মুখ্য ভূমিকায় থাকছেন তেজা সাজ্জা, যাকে আমরা এর আগে প্রশান্ত ভর্মা পরিচালিত জোম্বি রেড্ডিতেও দেখেছি । এছাড়া থাকছেন ভরালক্ষী, ভিলেনের চরিত্রে থাকছেন বিনয়। 



ট্রেলারের প্রথম লাইনে দেখা যায় Inspired from the Itihaas of Akhand Bharat. কোনো মাইথোলজি নয় ইতিহাসকে ইতিহাস বলার দম একমাত্র তেলেগু ইন্ডাস্ট্রিই রাখতে পারে। এছাড়াও ট্রেলারে অঞ্জনাদ্রি পর্বতের নাম দেখা যায় যা বজরংবলীর জন্মস্থান। ট্রেলার অনুযায়ী যা বোঝা যায় নায়ক ভারতীয় গ্রাম্য পরিবেশের মানুষ যার মধ্যে এক বিশেষ শক্তি আছে হয়তো সেটা হনুমানজীর কৃপাতেই পাওয়া কিন্তু সে সেটা নিয়ে সচেতন নয়। অন্যদিকে ভিলেন সুপার ভিলেন সব রকম আধুনিক গ্যাজেট তার আছে। কিন্তু সে মনে পাওয়ার শুধু স্যুটে থাকলেই হবে না তার নিজের দেহেও অসীম শক্তি থাকতে হবে আর সেই শক্তির খোঁজে সে আক্রমণ করে তেজা সাজ্জার গ্রামে। এরপর নায়ক কীভাবে সেই আক্রমণের মুখোমুখি হয় তার জন্য সত্যিই আর অপেক্ষা করা যাচ্ছে না।  

এত কম বাজেটে একদম topclass visual সত্যিই প্রশংসার যোগ্য। এছাড়াও গায়ে কাঁটা দেওয়া bgm।সংস্কৃত শ্লোক সব সময়ই একটা divine feel দেয় কিন্তু তেলুগু ছবিতে সেগুলোর সম্মানজনক ব্যবহার ছবিকে অন্যমাত্রায় নিয়ে যায় এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। ট্রেলারের শেষে বজরংবলীর এন্ট্রি সিন সত্যিই goosebumps দেয়। ট্রেলারে কিছু ক্ষেত্রে vfx দুর্বল মনে হলেও বাজেট এবং পুরো ট্রেলার এর উপস্থাপন বিচার করলে এই ছবি নিয়ে ভালো কিছুর আশা রাখাই যায়। এই ছবি শুধু তেলুগু, হিন্দি নয় স্প্যানিশ, কোরিয়ান, জাপানি, চাইনিজ ভাষাতেও মুক্তি পেতে চলেছে। সব মিলিয়ে  ট্রেলার যে প্রত্যাশা বাড়িয়ে দিলো বলাই যায়।

Post a Comment

0 Comments